নোটিশবোর্ড

http://lyriqalbooks.com/wp-content/uploads/2020/05/covid2020_motorcycle.jpg
আমরা চেষ্টা করছি উঠে দাঁড়ানোর। রাজ্য-কেন্দ্র পিপুফিসু নামকরণ আর রঙ লাগাচ্ছে জেলা-শহরের গায়ে।শূন্যের হিসাব চলছে, চলছে নাকচের নৈবেদ্য।ফুল, প্রদীপ, থালা কাঁসর সহযোগে শূন্যের হিসাবে আমরা ক্লান্ত। ভয় আর আশঙ্কার কনটেনমেন্ট জোনে আমরা বন্দি ও অসহায়। করোনায় লক ডাউন, ঝড়ে নীল ডাউন, জীবনের প্রতিটি ওঠাপড়ায় সমস্ত ভাবেই ডাউন খাওয়ার পর গো ডাউনের সুস্থ বইগুলি পৌঁছে দিতে চাই আপনাদের, এই অসুস্থ হাওয়া গায়ে না লাগিয়ে অর্থাৎ ঘরে বসেই। ত্রাণ দিন বা নিন, এই ত্রাহী-ত্রাহী চিৎকারে দুদণ্ড শান্তি দিতে চাইছে ৯ঋকাল বুকস। নিজেরা সংগ্রহ করুন বা প্রিয় সঙ্গীকে বিচ্ছেদের অনলে বার্নলসম বই উপহার দিন আমাদের সার্ভিসের মাধ্যমে। বন্ধু প্রকাশনা সংস্থার সাহায্যে কলকাতা ও হাওড়ার সর্বত্র পৌঁছে যাচ্ছে ৯ঋকাল বুকসের বই। এঁরা কেউ অ্যাডভেঞ্চার মাউনেটেনিয়ার বা রকেট ট্রেনের পাইলট নন, যে অবস্থার ফেরে আজ বই ফিরি করছেন। সকলেই সামান্য বইকর্মী।ভালবাসেন বাংলা বই। বইয়ের পেশাতেই ছিলেন, দুঃসময়ের এই সাহায্য তাদের বাকি জীবনটা বইয়ের সঙ্গে কাটাতে সাহায্য করবে। সম্ভব হলে এগিয়ে আসুন। ৯ঋকাল বুকসের পুস্তক তালিকার জন্য হোয়াটস অ্যাপ বা টেলিগ্রাম করুন 9748747487 নম্বরে। মনে রাখবেন সব বই যেমন বই নয়, তেমন সব সার্ভিস নয় সমান।
২য় কলকাতা জেলা বইমেলা, পার্কসার্কাস ময়দানে আগামী ২-৮ মার্চ হাজির আমাদের সমস্ত বইয়ের সম্ভার নিয়ে। আমাদের স্টলের নম্বর C১৪মূল গেট ডনবস্‌কো স্কুলের বিপরীতে ও অন্য গেট লেডি ব্রেবোর্ণ কলেজের উল্টোদিক থেকে সম দূরবর্তী। 
আগামী ২-৫ এপ্রিল ২০২০
৯ঋকাল বুকস থাকছে নিউ দিল্লি গোলমার্কেটের কাছে গৃহ কল্যাণ কেন্দ্রের বেঙ্গলি অ্যাসোসিয়েশনের বাংলা বইমেলায়।

 

700025

আমরা এখন ইন্ডিয়া পোষ্টে

রবিবার ও অন্যান্য ছুটিরদিন বাদে ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই এখন থেকে পাওয়া যাবে কলকাতার পোষ্ট অফিসগুলিতে। এই সিরিজের প্রথম আউটলেটটি চালু হল ভবানীপুরে। রমেশ মিত্র রোডের ৭০০০২৫ এখন থেকে পাবেন ৯ঋকাল বুক্‌সের সমস্ত বইপত্র হাতে নিয়ে দেখার সুযোগ। একে একে যে পোষ্ট অফিসে সেলস কাউন্টার খোলা হবে তা জানিয়ে দেওয়া হবে www.lyriqalbooks.com এ।

এছাড়াও ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই পাবেন কলেজ স্ট্রিটের সর্বত্র, দক্ষিণ কলকাতার ক্যাফে কবিরা, ফার্স্ট ফ্ল্যাশ ক্যাফেতে। বিপণনে আগ্রহী হলে মেল করুন lyriqal.books@gmail.com এ।