নোটিশবোর্ড

http://lyriqalbooks.com/wp-content/uploads/2020/05/covid2020_motorcycle.jpg

জোড়ায় জোড়ায় সাপ্তাহিক লকডাউন বাকি আর কিছু জোড় বাঁধছে না।অদম্য জোড়ারা আপাতত যে যার বাড়ি। পার্ক খালি, ভিক্টোরিয়ায় ঘোড়া নেই, ময়দানে ঘোরাঘুরি নেই। নেই সর্বস্ব জীবনে হাতে রইল কোমর্বিডিটি। টিকটিকি, গিরগিটি এসবও জোড়ায় দেখতে হলে আর্ট ফিল্ম ভরসা।এই সব সাত-পাঁচ ভেবে ৯ঋকাল বুকস নিয়ে এল আনলক ২ এর লাকি অফার ‘জোড়কদম’। একই লেখক বা একই বিষয়ের দুটি বইতে পাবেন ১০% ছাড় সঙ্গে সারা ভারতে ফ্রি ডেলিভারি। বিশদ জানার জন্য বা সম্পূর্ণ পুস্তক তালিকার জন্য হোয়াটস অ্যাপে বা টেলিগ্রামে 9748747487 এই নম্বরে লিখে পাঠান ‘জোড়কদম’। আর নির্দেশমতো কদম কদম বাড়িয়ে যান।

২য় কলকাতা জেলা বইমেলা, পার্কসার্কাস ময়দানে আগামী ২-৮ মার্চ হাজির আমাদের সমস্ত বইয়ের সম্ভার নিয়ে। আমাদের স্টলের নম্বর C১৪মূল গেট ডনবস্‌কো স্কুলের বিপরীতে ও অন্য গেট লেডি ব্রেবোর্ণ কলেজের উল্টোদিক থেকে সম দূরবর্তী। 
আগামী ২-৫ এপ্রিল ২০২০
৯ঋকাল বুকস থাকছে নিউ দিল্লি গোলমার্কেটের কাছে গৃহ কল্যাণ কেন্দ্রের বেঙ্গলি অ্যাসোসিয়েশনের বাংলা বইমেলায়।

 

700025

আমরা এখন ইন্ডিয়া পোষ্টে

রবিবার ও অন্যান্য ছুটিরদিন বাদে ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই এখন থেকে পাওয়া যাবে কলকাতার পোষ্ট অফিসগুলিতে। এই সিরিজের প্রথম আউটলেটটি চালু হল ভবানীপুরে। রমেশ মিত্র রোডের ৭০০০২৫ এখন থেকে পাবেন ৯ঋকাল বুক্‌সের সমস্ত বইপত্র হাতে নিয়ে দেখার সুযোগ। একে একে যে পোষ্ট অফিসে সেলস কাউন্টার খোলা হবে তা জানিয়ে দেওয়া হবে www.lyriqalbooks.com এ।

এছাড়াও ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই পাবেন কলেজ স্ট্রিটের সর্বত্র, দক্ষিণ কলকাতার ক্যাফে কবিরা, ফার্স্ট ফ্ল্যাশ ক্যাফেতে। বিপণনে আগ্রহী হলে মেল করুন lyriqal.books@gmail.com এ।