নোটিশবোর্ড

অকাল বোধন সার্থকনামা। ছিন্নবিচ্ছিন্ন ২০২০ সালের অন্তিম পর্বের পুজোতে আনন্দের রোশনাই অন্তর্হিত। দোটানায় ভুগে প্যান্ডেল সাজাচ্ছেন শিল্পী বন্ধুরা। আলুথালু কাশবন, থমকে আছে বোবা পদ্মবন। মানুষের মনে দ্বিধা, সংশয়, ভয়। একদল বেরিয়ে পড়েছেন পিছিয়ে পড়া অর্থনীতিকে চাঙ্গা করতে জামা-জুতো কিনতে। তাঁরা আকুতোভয়। আমরা ভীতু। আমরা ঘরকুনো। আমরা পেট রোগা। আমরা শারদীয়ার পাতার সংখ্যা গুনি। ‘মারী নিয়ে ঘর করি’ পোস্ট দিয়ে এসে চায়ে ডুবিয়ে খাই মারি বিস্কুট। আমরা মেগা সিরিয়ালে বেনারসী পরে শুতে যাই। এবার পুজোয় বিদেশের বদলে রিয়া চক্রবর্তীর দেশের বাড়ি পুরুলিয়ায় যেতে চাই। আমরা আইপিএলে দেখি শারুকের মেয়েকে।শিউলির হ্যাঙ্গওভার কাটিয়ে এমন আমাদের প্রিয় ফুল জেসমিন সৌজন্যে বিগবস। আমরা কথায় কথায় পোস্ট দিই। আর হ্যান্ডু দেখলেই কথা দিই। আমরা সবাই ভার্চুয়াল পটিয়সী, ল্যাদে পারঙ্গম। এই টানাটানির বাজারে আমরা একরত্তি ৯ঋকাল বুকস, পুজো এলে একটা সেল দিই। লোকে বই কিনে আমাদের মাধ্যমেই পাঠান দূর দেশে থাকা প্রিয় জনকে। পুজো উৎসবে তাঁদের প্রিয় সঙ্গী হয়ে ওঠে ৯ঋকাল বুকসের বই। এবছর আগে দুটি সেল ইতিমধ্যেই দিয়েছি আমরা। তাই আর সাত দিন নয় মাত্র তিন দিনের জন্য এসেছে শারদ উপহার। ২৫% ছাড়।কলেজস্ট্রিটের থেকে অনেক বেশি ছাড়ে কেবল ৯ঋকাল বুকসের সমস্ত বই পাবেন ঘরে বসে আগামী ১৬,১৭, ১৮ অক্টোবর । কোনও COD নেই। অর্ডার করবেন কেবল হোয়াটস অ্যাপের মাধ্যমে। সামান্য ডেলিভারি চার্জে সারা ভারতে যে কোনও ওজনের বই আপনারা পাবেন তিনটি ফ্ল্যাট ডেলিভারি চার্জে আমাদের সহযোগী পার্টনারদের মাধ্যমে।যে কোনও খোঁজ করতে, পুস্তক তালিকার জন্য লিখুন বা অর্ডার করুন WhatsApp 9748747487 নম্বরে।
এবার পুজো কাটান বদ্ধ ঘরে ৯ঋকালের সঙ্গে।
 
 
 


পুরনো বিজ্ঞাপন

কাল ছিল ৯ঋকাল বুকসের জন্মদিন খালি, আজ ফুলে গেছে ভরে। আগামী ২৪ ঘণ্টার জন্য বিশেষ ছাড়ে পাবেন কেবল ৯ঋকাল বুকসের বই। ঘরে বসে সারা ভারতে এই বই পাবেন নূন্যতম ডেলিভারি খরচে এবং কোনও COD নেই। বিশদ জানতে, সম্পূর্ণ পুস্তক তালিকার জন্য হোয়াটস অ্যাপে +91 9748747487 নম্বরে যোগাযোগ করুন এখনই। বিদেশ থেকেও উপহার পাঠাতে পারেন দেশের যে কোনও জায়গায়। তবে এই সুযোগ ভারতীয় সময় ২৬ সেপ্টেম্বর দুপুর বারোটা পর্যন্ত প্রযোজ্য।৯ঋকাল বুকস ধন্যবাদ জানাতে চায় যাঁরা ভরসা যুগিয়ে চলেছেন নিরন্তর। আপনাদের ভাবনা, শ্রম ও ভালবাসায় এগিয়ে চলেছি আমরা। জ্ঞান ও শিল্পের সুষম মেলবন্ধনের নাম ৯ঋকাল বুকস। সব বই বই নয়, কিছু কিছু বই। এই প্রচারে ব্যবহৃত সমস্ত শিল্প মেক্সিকান শিল্পী পল বন্ডের আঁকা।

জোড়ায় জোড়ায় সাপ্তাহিক লকডাউন বাকি আর কিছু জোড় বাঁধছে না।অদম্য জোড়ারা আপাতত যে যার বাড়ি। পার্ক খালি, ভিক্টোরিয়ায় ঘোড়া নেই, ময়দানে ঘোরাঘুরি নেই। নেই সর্বস্ব জীবনে হাতে রইল কোমর্বিডিটি। টিকটিকি, গিরগিটি এসবও জোড়ায় দেখতে হলে আর্ট ফিল্ম ভরসা।এই সব সাত-পাঁচ ভেবে ৯ঋকাল বুকস নিয়ে এল আনলক ২ এর লাকি অফার ‘জোড়কদম’। একই লেখক বা একই বিষয়ের দুটি বইতে পাবেন ১০% ছাড় সঙ্গে সারা ভারতে ফ্রি ডেলিভারি। বিশদ জানার জন্য বা সম্পূর্ণ পুস্তক তালিকার জন্য হোয়াটস অ্যাপে বা টেলিগ্রামে 9748747487 এই নম্বরে লিখে পাঠান ‘জোড়কদম’। আর নির্দেশমতো কদম কদম বাড়িয়ে যান।

২য় কলকাতা জেলা বইমেলা, পার্কসার্কাস ময়দানে আগামী ২-৮ মার্চ হাজির আমাদের সমস্ত বইয়ের সম্ভার নিয়ে। আমাদের স্টলের নম্বর C১৪মূল গেট ডনবস্‌কো স্কুলের বিপরীতে ও অন্য গেট লেডি ব্রেবোর্ণ কলেজের উল্টোদিক থেকে সম দূরবর্তী। 
আগামী ২-৫ এপ্রিল ২০২০
৯ঋকাল বুকস থাকছে নিউ দিল্লি গোলমার্কেটের কাছে গৃহ কল্যাণ কেন্দ্রের বেঙ্গলি অ্যাসোসিয়েশনের বাংলা বইমেলায়।

 

700025

আমরা এখন ইন্ডিয়া পোষ্টে

রবিবার ও অন্যান্য ছুটিরদিন বাদে ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই এখন থেকে পাওয়া যাবে কলকাতার পোষ্ট অফিসগুলিতে। এই সিরিজের প্রথম আউটলেটটি চালু হল ভবানীপুরে। রমেশ মিত্র রোডের ৭০০০২৫ এখন থেকে পাবেন ৯ঋকাল বুক্‌সের সমস্ত বইপত্র হাতে নিয়ে দেখার সুযোগ। একে একে যে পোষ্ট অফিসে সেলস কাউন্টার খোলা হবে তা জানিয়ে দেওয়া হবে www.lyriqalbooks.com এ।

এছাড়াও ৯ঋকাল বুক্‌সের সমস্ত বই পাবেন কলেজ স্ট্রিটের সর্বত্র, দক্ষিণ কলকাতার ক্যাফে কবিরা, ফার্স্ট ফ্ল্যাশ ক্যাফেতে। বিপণনে আগ্রহী হলে মেল করুন lyriqal.books@gmail.com এ।